Uncategorized

শের সবচেয়ে হালকা ওজনের কনজিউমার নোটবুক নিয়ে এলো এইচপি

প্যাভিলিয়ন অ্যারো ১৩ ল্যাপটপে রয়েছে এএমডি রেয়যেন™ ফাইভ ৫৬০০ইউ এবং এএমডি রেয়যেন™ সেভেন ৫৮০০ইউ মোবাইল প্রসেসর, এএমডি রেডিয়ন গ্রাফিক্স, উইন্ডোজ ১১ অপারেটিং সিস্টেম এবং দ্রুত ও নির্ভরযোগ্য ওয়াইফাই কানেক্টিভিটি সিস্টেম। ল্যাপটপটি প্রায় সাড়ে ১০ ঘণ্টা একটানা ব্যাটারি লাইফ প্রদানে সক্ষম। এছাড়া ইনক্রিজিং ভিউয়েবিলিটি ও সুবিধাজনক কন্টেন্ট ভিজিবিলিটি প্রদানের জন্য ৯০% স্ক্রিন-টু-বডি-রেশিও তো থাকছেই।

এইচপি’র ১৩.৩ ডায়াগোনাল ল্যাপটপে এই প্রথমবারের মতো পাওয়া যাবে ১৬:১০ অ্যাসপেক্ট রেশিও এবং ১৯৯০ রেজোলিউশন, যা টেক্সট ও ইমেজগুলোকে কর তুলবে প্রাণবন্ত এবং স্ক্রিন এ স্ট্রিমিং-কে করে তুলবে আরও উপভোগ্য। ওয়াইডার কালার প্যালেট নিশ্চিতে ল্যাপটপটিতে আছে ১০০% এসআরজিবি এবং ব্যবহারকারীরা সূর্যের আলোতেও সহজে এটি ব্যবহার করতে পারবেন। এইচপি প্যাভিলিয়ন অ্যারো ১৩-এ আরও থাকছে ম্যাগনেশিয়াম অ্যালুমিনিয়াম চ্যাসিস ও ফোর সাইডেড থিন ব্যাজেল এবং অ্যালেক্সা ও ফিঙ্গারপ্রিন্ট রিডার-এর মতো বিল্ট-ইন ফিচারস।

এইচপি প্যাভিলিয়ন অ্যারো ১৩ be0345AU মডেলের প্রারম্ভিক মূল্য ৯৫,০০০ টাকা। ডিভাইসটিতে রয়েছে উইন্ডোজ ১১/ মাইক্রোসফট অফিস ২০১৯/ ফিঙ্গার প্রিন্ট রিডার/ ১৩.৩ WQXGA (২৫৬০x১৬০০) অ্যান্টিগ্লের ৪০০ নিটস আইপিএস ন্যারো বর্ডার/ রেয়যেন™ সেভেন ৫৮০০ইউ প্রসেসর এবং ৮জিবি/৫১২জিবি স্টোরেজ। অন্যদিকে এইচপি প্যাভিলিয়ন অ্যারো ১৩ be0216AU মডেলের প্রারম্ভিক মূল্য ৮৫,০০০ টাকা। ডিভাইসটিতে রয়েছে উইন্ডোজ ১১/ মাইক্রোসফট অফিস ২০১৯/ ফিঙ্গার প্রিন্ট রিডার/ ১৩.৩ WQXGA (২৫৬০x১৬০০) অ্যান্টিগ্লের ৪০০ নিটস আইপিএস ন্যারো বর্ডার/ রেয়যেন™ ফাইভ ৫৬০০ইউ প্রসেসর এবং ৮জিবি/৫১২জিবি স্টোরেজ। দুটি মডেলেই থাকছে পেল রোজ গোল্ড রঙ। 

Back to list

Leave a Reply

Your email address will not be published.